Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুমিল্লার দেবিদ্বারে প্রাইভেটকারের ধাক্কায় পথচারী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ২:৫৬ পিএম

দ্রুতগতির প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই মোহাম্মদ হাকিম (৬০) নামের ওই পথচারী নিহত হন। নিহত পথচারী কিশোরগঞ্জের তাড়াইল থানার বাসিন্দা। তিনি স্থানীয় একটি রাইস মিলে চাকরি করেন।

মঙ্গলবার সকাল সাতটার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা (দক্ষিণ নায়ানপুর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাতটার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারের ছঘুরা কক্ষ এলাকায় দ্রুতগতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গাড়ির ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে উদ্ধার করে। এসময় চালক ও তার স্ত্রী স্থানীয়দের বলেন, গাড়ির নিচে আরেকজন আছেন। পরে স্থানীয়রা গাড়িটি উপুড় করে ধরলে খাদের পানিতে পথচারী হাকিমের লাশ ভেসে উঠে।

নিহত পথচারী হাকিমের ভাগিনা ইয়াসিন বলেন, মামা স্থানীয় পপুলার রাইস মিলে চাকরি করেন। সকালে নাশতা খেয়ে মিলে যাচ্ছিলেন। পিছন থেকে প্রাইভেটকারটি মামাকে ধাক্কা দিলে তিনি চাপা পড়েন এবং গাড়িসহ খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, শুনেছি কোন গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ