Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৪ পিএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. তামিম হাওলাদার নামে এক দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বটতলা জোড়াপুল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার সাইটকুড়া গ্রামের আব্বাস হাওলদারের ছেলে এ বছর হারিসিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়। দুপুরে আমুয়া থেকে মো. তামিম মোটরসাইকেলে প্রতিবেশী রাকিব হাওলাদারকে নিয়ে বাড়িতে রওয়ানা হয়। পথে বটতলা জোড়াপুল এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লাগে। মোটরসাইকেলসহ দুইজনই খালের মধ্যে পড়ে যায়। রাকিব সঁতরে তীরে উঠলেও নিখোঁজ হয় দাখিল পরীক্ষার্থী তামিম। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে একঘণ্টার চেষ্টায় তামিমকে উদ্ধার করে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
কাঁঠালিয়া থানার ওসি মো. মুরাদ আলী জানান, নিহতের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ