Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাজবাড়ীতে বিদেশী অস্ত্র-গুলিসহ কাউন্সিলর সহযোগিসহ গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪১ পিএম

রাজবাড়ীতে বিদেশী অস্ত্র-গুলি,ম্যাগাজিন সহ পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ইসলাম ওরফে তাইজেল (৪০) ও তার সহযোগী হৃদয় মীর (২২) কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। তাজুল ইসলাম ওরফে তাইজেল পাংশার কুড়াপাড়া এলাকার রফিকুল ইসলাম খালাসীর ছেলে এবং মোঃ হৃদয় মীর নারায়নপুর গ্রামের আব্দুর রহমান মীরের ছেলে।
বুধবার দুপুর ১২টায় রাজবাড়ী পুলিশ সুপারের কার্য়ালয়ে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রেস ব্রিফিংয়ে বলেন, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস, এসআই নিজাম উদ্দিন মোল্যা, এসআই জাহাঙ্গীর মাতুব্বর সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার সময় কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিকয়া (চারাখালী) গ্রামের পাঞ্জু শিকদারের মেহগনি বাগানের মধ্যে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকালে দুইটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।
তারা দীর্ঘদিন ধরে তাজুল ওরফে তাইজেলের নেতৃত্বে পাংশা, কালুখালী এলাকায় চাঁদাবাজি, আধিপত্য বিস্তার, প্রতিপক্ষকে ঘায়েল ও বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে আসছিল। তাজুল ইসলামের বিরুদ্ধে অস্ত্র সহ ৭টি মামলা ও হৃদয় মীরের বিরুদ্ধে ৫টি মামলা বিচারাধীন রয়েছে।
ডিবির এসআই জাহাঙ্গীর মাতুব্বর বাদী হয়ে কালুখালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। বুধবার তাদেরকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।
প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, জেলা বিশেষ শাখার ডিআইওয়ান সাইদুর রহমান, জেলা গোয়েন্দা শাখার ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ