Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিদেশ যেতে বাধা দিয়ে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

ফতুল্লায় স্বামীর ছুরিকাঘাতে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার ফাজিলপুর এলাকায় রকির ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধুর নাম নাজমা আক্তার (৪০)। ইতোমধ্যে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের স্বামী কাউছার আলম তুহিন পলাতক রয়েছেন।তথ্যটি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু।
তিনি বলেন, রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। নিহত নাজমা দুবাই যাওয়ার জন্য প্রস্তুতি নেয় এবং স্বামীর সাথে এই বিষয়ে আলোচনা করে। কিন্তু স্বামী এতে বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। পরে স্বামী ক্ষিপ্ত হয়ে নাজমা আক্তারকে ছুরিকাঘাত করে। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হলে, জরুরি বিভাগের কর্তব্যরতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি বলেন, আমাদের পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। অন্যদিকে অভিযুক্ত স্বামীকে আটকের জন্য পুলিশ কাজ করছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করা হবে।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ