Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৭ পিএম

দেশের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন বুধবার নানা আয়োজনে পালন করেছেন ক্রীড়াঙ্গনের মানুষেরা। এদিন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ), বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সহ বিভিন্ন ক্রীড়া ফেডারেশন দিনটি পালন করে।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বুধবার আলোচনা সভার আয়োজন করেছিল যুব ও ক্রীড়া উপ কমিটি। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল সহ বিশিষ্ট ক্রীড়াবিদ সংগঠকরা এসময় উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে আলোচনা সভার পাশাপাশি কেক কাটা হয়। বিওএ ভবনে কেক কেটে জন্মদিন পালন করেন মহসচিব সৈয়দ শাহেদ রেজা, উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও সদস্য আসাদুজ্জামান কোহিনূর। এছাড়া মতিঝিলের বাফুফে ভবনে সকালে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কোরআন খতমের আয়োজন করা হয়। দুপুরে সাফজয়ী দুই নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার ও সানজিদা আক্তারকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। এদিন মিরপুরে বিসিবি কার্যালয়ে বাংলাদেশ ‘এ’ দলের ক্রিকেটারদের সঙ্গে নিয়ে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন কেক কাটেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মদিন পালন

২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ