Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সিংড়ায় ধর্ষণ মামলায় পিতা ও ছেলে গ্রেফতার!

সিংড়া, (নাটোর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৪ পিএম

নাটোরের সিংড়ায় ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার পলাতক দুই আসামী পিতা-ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গ্রেফতারকৃত পিতা মো. ফাতুকে (৫০) ও ছেলে সজিবকে (২০) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ ফাতু নাটোরের সিংড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, চলতি বছরের ১৪ আগষ্ট সিংড়া উপজেলার কাজীপুর এলাকার মোঃ ফাতু প্রতিবেশী শান্ত হোসেনের বাড়িতে যায়। শান্ত বাড়িতে না থাকার কথা শুনে পানি খেতে চায় ফাতু। এসময় ভিকটিম পানি আনতে ঘরে ঢুকলে মোঃ ফাতুও তার পিছু পিছু ঘরে ঢুকে পড়ে এবং পিছন থেকে ভিকটিমকে জাপটে ধরে ঘরের মেঝেতে শুয়ে ভিকটিমের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়দের এগিয়ে আসতে দেখে ফাতু পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী পিছু ধাওয়া করে তাকে আটক করে। খবর পেয়ে ফাতুর ছেলে সজিব চাকু নিয়ে ঘটনাস্থলে গিয়ে পিতাকে ছাড়িয়ে নিতে এলাপাতারি ছুরি চালিয়ে তিনজনকে আঘাত কর পিতা ফাতুকে ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় শান্ত বাদি হয়ে ২০০০ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিংড়া থানায় একটি মামলা করেন। পরবর্তীতে বিশেষ গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে মঙ্গলবার র‌্যাব-৫ এর একটি দল র‌্যাব-১৩ রংপুর এর সহায়তায় দিনাজপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ ফাতুকে এবং একই দিন সিংড়ার উপজেলার কাজীপুর থেকে তার ছেলে সজিবকে গ্রেফতার করে।

পরে গ্রেফতারকৃত পিতা ও ছেলেকে সিংড়া থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত মোঃ ফাতু নাটোরের সিংড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ