Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে যুবকের গলা কেটে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৯:২২ এএম | আপডেট : ১০:২৬ এএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের চকিদার বাড়ির সামনে বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শওকত ইসলাম (৪০) নামে এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। পরে তাক সদর হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। আহত শওকত একই গ্রামের আইনুদ্দিন হুজুর বাড়ির মৃত আব্দুল গফুরের ছেলে, তিনি পেশায় একজন কাঠমিস্ত্রী।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে শওকত থানায় যায়। তার বিরুদ্ধে নিজ বাড়ির প্রবাসী বেলাল হোসেনের স্ত্রীর অলংকার চুরির একটি অভিযোগ আছে। ওই অভিযোগের আলোকে তাকে থানায় তলব করা হয়। এরপর অভিযোগের তদন্তকারী কর্মকর্তার সাথে কথা বলে বাড়ি চলে যায় শওকত।

রাত ১০টার দিকে দেওপাড়া গ্রামের চকিদার বাড়ির সামনে পৌঁছালে শওকতকে আকস্মিক ঘিরে ফেলে অজ্ঞাত ৬/৭ জনের একদল দুর্বৃত্ত। এসময় শওকতের গলা কেটে হত্যার চেষ্টা চালায় তারা। পরে শোর-চিৎকার শুনে লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজিব চন্দ্র পাল জানান, গলার চামড়া যথেষ্ট কাটা গেছে। আমরা তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। এখন সে আশঙ্কামুক্ত।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানিয়েছেন, শওকতের উপর হামলা ও হত্যার চেষ্টায় তাকে কারা আঘাত করেছে আমরা তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ