Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আবারো ‘উলভারিন’ রূপে ফিরবেন হিউ জ্যাকম্যান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৭ এএম

১৭ বছর ধরে উলভারিনের চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন অস্ট্রেলিয়ান অভিনেতা হিউ জ্যাকম্যান। শোনা গিয়েছিল এই আইকনিক চরিত্রে দেখা যাবে না তাকে। কিন্তু ভক্তদের জন্য সুখবর, আরও একবার পর্দায় দেখা যাবে মার্ভেল কমিকসের এই চরিত্রকে। তাও আরেক জনপ্রিয় সিনেমা সিরিজ ‘ডেডপুল’-এ। সম্প্রতি এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেডপুল তারকা রায়ান রেনল্ডস।

ভিডিওতে রেনল্ডস বলেন, ‘মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে প্রবেশের জন্য আমরা বিশেষ কিছু করতে চাই। ডেডপুল নিশ্চয়ই দারুণ কিছু করবে।’

এমন সময় তার পেছনে দেখা যায় হিউ জ্যাকম্যানকে। তখন হিউকে রেনল্ডস জিজ্ঞাসা করেন আরেকবার উলভারিন চরিত্রে অভিনয় করতে চান কি না। জবাবে সম্মতির কথা জানান এই অস্ট্রেলীয় অভিনেতা। টিজারেও ডেডপুলের মুখোশের সঙ্গে উলভারিনের ক্ল দেখা গেছে। ফলে নিশ্চিতভাবেই বলা যাচ্ছে উলভারিন চরিত্রটি আবার বড় পর্দায় দেখা যাবে।

উল্লেখ্য, মার্ভেল কমিকসের জনপ্রিয় চরিত্র উলভারিন। লোমশ এবং ধাতব নখওয়ালা এক পরিবর্তনশীল অ্যান্টি-হিরো। ২০০০ সালে ‘এক্স ম্যান’ ছবিতে প্রথম ‘উলভারিন’ চরিত্রে অভিনয় করেন হিউ জ্যাকম্যান। এই ভূমিকায় ১৭ বছরে আটটি ছবিতে অভিনয় করেছেন হিউ জ্যাকম্যান। ২০১৭ সালে ‘লোগান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় উলভারিন চরিত্রের ইতি টানেন হিউ জ্যাকম্যান। এরপর একাধিক সাক্ষাতকারে নিশ্চিত করেছিলেন আর এই আইকনিক চরিত্রে দেখা যাবে না তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ