Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শীতার্তদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ ব্যাংকের কম্বল ও প্রাইম ব্যাংকের অনুদান প্রদান

প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:৫৮ এএম, ৯ ডিসেম্বর, ২০১৬

আর্তমানবতার সেবার লক্ষ্য নিয়ে শীতার্ত মানুষদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছে দেশের ৪টি বেসরকারি ব্যাংক। ইসলামী ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংক গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ হাজার করে ৭৫ হাজার কম্বল প্রদান করেছে। এ ছাড়া প্রাইম ব্যাংক অনুদান প্রদান করে। - প্রেস বিজ্ঞপ্তি
ইসলামী ব্যাংক
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শীতার্তদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২৫ হাজার কম্বল প্রদান করেছে। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট তার কার্যালয়ে এ কম্বল হস্তান্তর করেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম। প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্-এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। এর আগে ইসলামী ব্যাংক উক্ত তহবিলে ২ লাখ কম্বল প্রদান করে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক
আর্তমানবতার সেবায় শীতার্তদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ হাজার কম্বল প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে নমুনা কম্বল হস্তান্তর করেন ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মো: এনায়েত উল্যাহ্ এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে  বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) -এর চেয়ারম্যান মো: নজরুল ইসলাম মজুমদারসহ বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান, পরিচালক ও প্রধান নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংক
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের শীতার্ত ও দুঃস্থ জনগণের মাঝে বিতরণের জন্য গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ ভা-ারে ২৫ (পঁচিশ) হাজার কম্বল দিয়েছে। ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান এবং পরিচালক আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার কার্যালয়ে উক্ত কম্বল হস্তান্তর করেন।

প্রাইম ব্যাংক
দেশের দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারপার্সন নাসিম আনোয়ার হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ব্যাংকের পক্ষে অনুদান প্রদান করেন। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতার্ত

১০ জানুয়ারি, ২০২০
৯ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ