Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, গ্রেফতার-২

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৮ পিএম

এ.এম মিজানুর রহমান বুলেট,প্রতিনিধি,২৯সেপ্টেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ চার জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে ধুলাসার ইউনিয়নের চাপলী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো সেলিম তালুকদার (৬৫) ও মুসা তালুকদার (৩৮)। আজ সকালে তাদের আদালতে প্রেরন করা হয়েছে। এঘটনায় গতকাল বিকালে আহত সোহেল প্যাদা বাদী হয়ে গ্রেফতারকৃত দুইজনসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জনের নামে একটি মামলা দায়ের করেছে।
আহত সোহেল প্যাদা জানান, প্রতিবেশী সেলিম তালুকদারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে ২.০৫ একর জমির নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। এবং সালিশগন তার পক্ষে রায় দিয়েছেন। মঙ্গলবার সকালে তার জমিতে তিনি ধানের চারা রোপন করতে যান। এসময় কলাপাড়া থানা থেকে এসআই রব ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করতে বলেন এবং থানায় আসতে বলেন। পরে কাজ বন্ধ করে তিনি বাড়িতে চলে আসেন। এর কিছুক্ষন পর তিনি তার বাড়ি সংলগ্ন বটতলা বাজারে মোবাইলে ফ্লেক্সিলোড করতে গেলে সেলিম তালুকদারের ছেলে মুসা তালুকদার ও তার স্ত্রী আছমা তাকে মারধর শুরু করে। এসময় তার বোন খাদিজা ও খুকুমনিকেও মারধর করা হয়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাদের মারধর থামিয়ে দেয়। পরে ফের সোহেল প্যাদা বাড়ি থেকে তার মামাতো ভাই জলিলকে নিয়ে চাপলী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় মাঝিবাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে তাদের গাড়ি থামিয়ে সেলিম তালুকদার ও তার ছেলে মুসা তালুকদার ও অজ্ঞাত ৪ থেকে ৫ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় মারাত্মক জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে যন্ত্রনায়কাতর শরীর নিয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন সোহেল প্যাদা।
মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, এঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ