Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

চ্যাম্পিয়ন পল্লী মঙ্গল তরুণ সংঘ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে পশ্চিম বাগধা কল্লোল পল্লী মঙ্গল তরুণ সংঘ। গতপরশু বিকেলে উপজেলার উনশীয়া কবি সুকান্ত মেলার মাঠে ১৬টি দল নিয়ে উনশীয়া ক্রীড়া চক্র আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে ফেরধরা এসকে স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জেতে পল্লী মঙ্গল। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের সভাপতিত্বে ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জন্মদিনের কেক কেটে দিবসটি উদযাপন বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পরে কবি সুকান্ত মেলার মাঠে একটি তালের চারা রোপন করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, সহকারি কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফিয়া শারমিন, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমীন খাঁন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাঁজ বুলবুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা শিক্ষক হাবিবুর রহমান মুকুল, ইউপি চেয়ারম্যান রাফেজা বেগমসহ ক্রীড়ামোদিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন পল্লী মঙ্গল তরুণ সংঘ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ