Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এবার বৃদ্ধাশ্রমে গিয়ে গান গাইলেন মমতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১:১৫ পিএম

দুর্গাপূজার আমেজে সমগ্র ভারতের গলিতে গলিতে ঢাকের শব্দ। জনপ্রতিনিধি থেকে শুরু করে রাজনৈতিক নেতারা ব্যস্ত পূজার মণ্ডপ উদ্বোধনে। এসব কিছুর মধ্যেই বৃদ্ধাশ্রমে গিয়ে সেখানে থাকা প্রবীণদের দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গেছে পূজার চতুর্থীতে চেতলার নবনীড় বৃদ্ধাশ্রমে যান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। সেখানে থাকা প্রবীণদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তিনি। তাদের হাতে তুলে দেন পূজার উপহার। এরপর সবাই যখন মহালয়ার গান গাচ্ছিলেন, তখন সেই গানে গলা মেলান মুখ্যমন্ত্রীও। এসময় মমতার সঙ্গে ছিলেন রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও ইন্দ্রনীল রায়।

শুধুমাত্র দুর্গাপূজা নয়, বছরের বিভিন্ন সময়ে নবনীড়ের প্রবীণদের খোঁজ নেন মমতা। কোভিডের সময়ে এই বৃদ্ধাশ্রমের ভেতর অঞ্জলি দেওয়ারও ব্যবস্থা করেছিলেন তিনি। প্রতিবছরের মতো এবারও চেতলা অগ্রণীতে দেবীর চক্ষুদান করেন মমতা। এরপর তৃতীয়াতে নিউ আলিপুরের সুরুচি সংঘে ঢাক বাজান তিনি। সঙ্গে মন্ত্রী ফিরহাদ হাকিমও। কাঁসরে সঙ্গত করেন রাজ্যের আরেক মন্ত্রী অরূপ বিশ্বাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ