Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারের উত্তর পার্শ্বের ঈদগাহ মাঠের সামনে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি লোহার চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ৩টি টর্চ লাইট এবং ১টি কাটার প্লাস উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- আড়াইহাজার থানার মাউরাদি এলাকার মৃত হাবিবুর রহমান ভুইয়ার ছেলে মোঃ সুমন ভুঁইয়া(৩৫), মৃত নুর মোহাম্মদ এর ছেলে রাসেল(২৯), মৃত হালিম মুন্সির ছেলে আবুল, মৃত জুয়েলের ছেলে রতন।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ তরিকুল ইসলাম জানান, সাদিপুর ইউপিস্থ নয়াপুর বাজারের উত্তর পাশে নয়াপুর ঈদগাহ মাঠের মধ্যে ১০/১২ জন সংঘবদ্ধ ডাকাত দলের অবস্থানের তথ্য পেয়ে বিশেষ অভিযানটি পরিচালনা করা হয়। ডিবি পুলিশের সোনারগাঁও জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ ইমদাদুল ইসলাম তৌয়ব, এসআই সৈয়দ রুহুল আমিন, এসআই হরবিলাশ, এসআই ফরিদ সংগীয় ফোর্সসহ অভিযানটি পরিচালনা করেন। আটককৃত ডাকাতদের সাথে জড়িত অন্যান্য পলাতক ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছেন। এ ঘটায় সোনারগাঁ থানার মামলা দায়ের করে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ