Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ব্রিটিশ চ্যারিটি সংস্থা লাভদেশ ও আমকারিজা ফাউন্ডেশনের সাথে শতদল এর চুক্তি স্বাক্ষর

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৪:১৩ পিএম

বহুমুখী ব্রিটিশ চ্যারিটি সংস্থা লাভদেশ ও আমকারিজা ফাউন্ডেশনের সাথে স্থানীয় এনজিও সংস্থা শতদল এর চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টার সময় সিলেটের আম্বরখানায় উক্ত চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুযায়ী ব্রিটিশ সংস্থাদ্বয় শতদলের মাধ্যমে সিলেট অঞ্চলে দারিদ্র বিমোচন, শিক্ষা উন্নয়ন, দক্ষ জনশক্তি গড়তে বিভিন্ন ট্রেডভিত্তিক প্রশিক্ষণ ও অনগ্রসর প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নে কাজ করে যাবে। কাজের সুবিধার্থে সিলেট শহরের আম্বরখানায় লাভদেশ ও আমকারিজা ফাউন্ডেশনের সহযোগীতায় শতদল সংস্থা একটি অফিস পরিচালনা করবে। অফিস কমপ্লেক্সে সিলেটের নারী শিক্ষার্থীদের জন্য পাঠাগার ও অন্যান্য আধুনিক সুযোগ সুবিধা সম্ভলিত মিলনায়তন সুবিধা থাকবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাতা সংস্থা লাভদেশ ও আমকারিজা ফাউন্ডেশনের সিও ব্রিটিশ নাগরিক ইয়াসমিন চৌধুরী, কো-অর্ডিনেটর আমবার চৌধুরী, লাভদেশের কান্টি ম্যানেজার রাহিন চৌধুরী। শতদলের পক্ষে ছিলেন শতদল সভাপতি তুতিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ প্রমুখ।

এই সমঝোতা চুক্তির সমন্বয়কারী হিসেবে স্বাক্ষর করেন দৈনিক ইনকিলাবের ব্যুরো প্রধান সাংবাদিক ফয়সল আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ