Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বাড়ি ফেরার পথে তারাকান্দায় সংবর্ধিত সাফজয়ী ৮ নারী ফুটবলার

তারাকান্দা(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৭ পিএম

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামের সাফজয়ী ৮ ফুটবল কন্যাকে ফুলেল সংবর্ধনা জানিয়েছে তারাকান্দা উপজেলা প্রশাসন এবং সর্বস্তরের নাগরিকরা।

৩০ সেপ্টেম্বর(শুক্রবার) বিকাল সাড়ে তিনটায় তারাকান্দায় পৌছালে মারিয়া মান্ডা, সানজিদা, মারজিয়া,তহুরা,সাজেদা,শিউলী আজিম,শামসুন্নাহার,শামসুন্নাহার(জুনিয়র)-কে ফুলেল শুভেচ্ছা জানায় তারাকান্দা উপজেলা প্রশাসন ও সর্বস্তরের নাগরিকগণ।তারাকান্দা উপজেলা চেয়ারম্যান ফজলুল হক, নির্বাহী অফিসার মিজাবে রহমত এবং অফিসার ইনচার্জ আবুল খায়ের এ সময় ফুলের তোড়া এবং মালা পড়িয়ে তাদের সংবর্ধনা জানান।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পাশের উপজেলা ধোবাউড়া।ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামেই এই ফুটবল কন্যাদের বাড়ি।আইনশৃঙ্খলা বাহিনীর নিবির বেষ্টনীর মাঝে থেকে বাড়ির পথে ফিরছিলো তারা।এ যেন যুদ্ধ জয়ের পর বিজয়ীদের বাড়ি ফেরা।যাকে আরেকটু রাঙিয়ে দিলো তারাকান্দাবাসী।

আভিজাত্য ও রাজসিক এই কাব্যের যারা রচয়িতা তারা বাড়ি ফিরবে।এই খবর ছড়িয়ে পড়লে সকাল থেকেই তারাকান্দায় যেন উৎসবের আমেজ বিরাজ করছিলো।সকলস্তরের নাগরিকরা তখন রাস্তায় দাড়িয়ে।বীরদের সংবর্ধনা জানাবেন তারা।ক্ষনিকের এই যাত্রায় তারাকান্দাকে হাত নেড়ে স্বাগত জানিয়েছেন মারিয়া মান্ডা এবং সানজিদারা।হাত নাড়িয়ে ফুটবল কন্যাদেরকেও স্বাগত জানিয়েছে তারাকান্দাবাসী।বিদায় বেলায় ছিলো হাততালির ফল্গুধারা।যে সুরের ধারায় ছিলো শুভকামনা।যেন বলছিলো কলসিন্দুর থেকে নেপালের দশরথ স্টেডিয়ামে গিয়ে যে মহাকাব্য তোমরা লিখে এসেছ সেই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে এই কামনা রইলো তোমাদের তরে।

তারাকান্দায় এ সময় অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোজাম্মেল হক,শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নূরুজ্জামান সরকার বকুল,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাওন কিশোর ধর শান্ত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ