Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কোম্পানীগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৮ পিএম

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে পর্যটকের মোটরসাইকেলের ধাক্কায় অজুফা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার তেলিখাল ইউনিয়নের চাতলপাড় গ্রামের আলীম উদ্দিনের স্ত্রী।

শুক্রবার বেলা আড়াইটায় কোম্পানীগঞ্জ থানা সদর পয়েন্টে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, থানা সদর পয়েন্টে রাস্তা পার হচ্ছিলেন বৃদ্ধা অজুফা বেগম। এমন সময় মোটরসাইকেল এসে তাকে ধ্বাক্কা দেয়। এতে গুজরত আহত হোন তিনি। পরে তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ আরো জানায় ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন কেন্দ্রে ৪টি মোটরসাইকেলে করে ঘুরতে আসেন কয়েকজন পর্যটক। সেখান থেকে ফেরার পথে কোম্পানীগঞ্জ থানা সদর পয়েন্টে এলে দূর্ঘটনার কবলে পড়ে তারা। এ সময় পর্যটকরাও কিছুটা আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার এসআই আলা উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পর্যটকদের থানার হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ