Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

করোনায় আক্রান্ত যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৪ পিএম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। আজ শুক্রবার তার আশু আরোগ্য কামনায় বাদ আসর হাই কোর্ট মাজারে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ঢাকা মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত হওয়ায় তার আশুরোগ মুক্তির জন্য দেশবাসীর নিকট দোয়া চান।
এসময় উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক মশিউর রহমান চপল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি হারুনুর রশীদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, আলী আকবর বাবুল, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক এরমান হক বাবু, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপনসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ