Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে - ভোলায় স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে" শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট - ২০২২" এর ফাইনাল খেলা শুক্রবার বিকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে অনুষ্ঠিত হয়েছে । ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোধ্বা আসাদুজ্জামান খান কামাল এমপি । এসময় তিনি বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত দেশ উপহার দিয়ে চলেছেন। দেশে কোন জঙ্গীবাদের স্থান নেই। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এক্ষেত্রে প্রধানমন্ত্রী বলেন ধর্ম যার যার উৎসব সবার। "শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট - ২০২২" পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি আরো বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ বছর পুজায় সর্ব্বোচ নিরাপত্তার ব্যাবস্থা করা হয়েছে। আমি যখন লালমোহনে এমপি নুরুন্নবী চৌধুরী শাওন এর উপ নির্বাচনে প্রথম এসেছিলাম তখন যা জানতে পেরেছিলাম ভোলা সন্ত্রাসের জনপদ ছিল আজ এ অনুষ্ঠানে হাজার হাজার মানুষের উপস্থিতি বলে দেয় ভোলা আজ শান্তির জনপদে রুপান্তরিত হয়েছে। আর এর রুপকার হলেন এমপি শাওন। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রিড়া সংস্থার সভাপতি পল্লব কুমার হাজরার সভাপতিত্বে খেলায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, গেস্ট অফ অনার হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ - পুলিশ মহাপরিদর্শক( ডিআইজি) বরিশাল রেন্জ এস এম মোঃ আকতারুজ্জাম, ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক - ই - লাহী চৌধুরী,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম), লালমোহন উপজেলা চেয়াম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ প্রমুখ। শুক্রবার বিকাল ৩. ৩০ টায় ঢাকা থেকে হেলিকপ্টারে লালমোহন আসেন স্বরাস্ট্রমন্ত্রীর।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি কে বরণ করার জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আয়েজন লক্ষ্য করা গেছে।
উল্লেখ্য গত ২ সেপ্টেম্বর ২০২২ ইং শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ধলীগৌর নগর ইউনিয়ন একাদশ ও কালমা ইউনিয়ন একাদশ। খেলায় ৩-২ গোলে ধলীগৌর নগড় ইউনিয়ন একাদশ চ্যাপ্মিয়ন ও কালমা ইউনিয়ন একাদশ রানার্সআপ হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন ও লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আহাদুল ইসলাম সুজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ