Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পর্যটকদের কাছ থেকে চাঁদাবাজির ঘটনায় বিএমপি’র কোতোয়ালি থানার দুই এসআই ক্লোজড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৮ পিএম

পর্যটকবাহী মাইক্রোবাস আটকে চাঁদাবাজির সাথে জড়িত থাকার অভিযোগে বিএমপি’র কোতোয়ালি থানার এসআই ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান-৩’কে পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়েছে। জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংক এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালান সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি। তারা নিজেদের ডিবি পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তল্লাশি চালিয়ে পর্যটকবাহী মাইক্রোবাস থেকে ৪ ক্যান বিয়ার উদ্ধার করেন তারা। এরপর ওই মাইক্রোবাসের যাত্রীদের কাছে ১ লাখ টাকা দাবি করা হয়।

পরে ডিবি পুলিশ পরিচয়দানকারীরা এক পর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতোয়ালি থানার এ দুই উপ পরিদর্শককে শনাক্ত করে তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ