Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ওয়েল ফুড ও ইবরার টিপু একাডেমি অব মিউজিক’র মধ্যে সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

জনপ্রিয় ব্যবসায়িক গ্রুপ-ওয়েল গ্রুপের প্রতিষ্ঠান ওয়েল ফুড ও সঙ্গীত শিল্পী ইবরার টিপুর সংগঠন ইবরার টিপু মিউজিক একাডেমির মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ওয়েল গ্রুপ এর প্রধান কার্যালয়ে এ সমঝোতা সম্পন্ন হয়। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওয়েল গ্রুপ এর চেয়ারম্যান ও সি.ই.ও সৈয়দ নজরুল ইসলাম এর পক্ষে গ্রুপের পরিচালক সৈয়দ জাবির হাসান এবং ইবরার টিপু একাডেমি অব মিউজিক (ইটাম) এর চেয়ারম্যান ও সি.ই.ও প্রথিত যশা সংগিত শিল্পী এবং মিউজিক কম্পোজার ইবরার টিপু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।


হেড অব ব্রান্ড এন্ড মার্কেটিং মোঃ ইবরাহিম সুজন সহ ওয়েল গ্রুপ ও ইটাম এর সিনিয়র কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ সমঝোতা স্মারকের অধীনে ইবরার টিপুর প্রতিষ্ঠান ইটাম কতৃক গৃহীত নানাবিধ কর্মসূচি বাস্তবায়নে সহায়তা দিতে এগিয়ে আসবে ওয়েল ফুড।

এ প্রসঙ্গে ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ শহিদুল ইসলাম বলেন যে ওয়েল গ্রুপ ও অ্যাকাডেমি অফ মিউজিক এর সেতু বন্ধন দেশের সঙ্গিতাঙ্গনে ইতিবাচক প্রভাব রাখবে।


প্রাথমিকভাবে ঢাকা ও সিলেটের ‘ওয়েল ফুড’র যে কোন আউটলেট থেকে নুন্যতম ১ হাজার টাকা মুল্যের পণ্য ক্রয় করলে সেই ক্রেতা ২ হাজার টাকা সমমুল্যের একটি গিফট ভাউচার পাবে যা ইবরার টিপু মিউজিক একাডেমিতে কোন প্রোগ্রাম ভর্তির ক্ষেত্র ২ হাজার টাকা ছাড় যোগ্য হবে।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে বক্তৃতাকালে ইবরার টিপু বলেন, সংগীত শিক্ষার ক্ষেত্রে একটি গুনগত পরিবর্তন আনতে তিনি ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন। ওয়েল ফুড ইতিমধ্যে তাদের পণ্যের গুনগত মান এর জন্য মার্কেটে একটি ইতিবাচক অবস্থান ও সুনাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। এবং ‘ওয়েল ফুড’ ও ইটাম এর বন্ধন উভয় প্রতিষ্ঠানের জন্যই ভবিষ্যৎ কল্যাণ বয়ে আনবে। ওয়েল গ্রুপ' এর পরিচালক সৈয়দ জাবির হাসান বলেন, ওয়েল গ্রুপ সর্বদা দেশের আর্থসামাজিক এবং সাংস্কৃতিক উন্নয়ন ও কল্যানের জন্য যে কোন ইতিবাচক উদ্যোগের সহায়তা করে থাকে।
উভয়পক্ষের মধ্যে সাক্ষরিত এ সমঝোতা স্মারকটি আগামী ১ অক্টোবর ২০২২ থেকে কার্যকর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমঝোতা স্মারক সই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ