Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাফেজ তাকরিমের বাড়ির রাস্তা করে দেওয়ার আশ্বাস দিলেন চেয়ারম্যান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৮ পিএম

বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরিমের বাড়ির সামনে রাস্তা করে দেওয়ার আশ্বাস দিলেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শওকত আলী। আজ শুক্রবার সকালে তাকরিমের বাড়িতে ভাদ্রা ইউপির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আশ্বাস দেন।

বাড়িতে সংবর্ধনা দেওয়ার কারণ জানতে চাইলে শওকত আলী বলেন, এই অসামান্য অর্জনের পর জানতে পারি তার বাড়ির সামনে রাস্তার বেহাল অবস্থা। তাই বাড়ি পরিদর্শনের উদ্দেশে নিজ উদ্যোগে ভাদ্রা ইউপির সব সদস্যকে নিয়ে তার বাড়িতে সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করি।

'মাত্র তেরো বছরের শিশু তাকরিম বিশ্বে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে। সে আমাদের ইউনিয়নের গর্ব। তাই দেলদুয়ার-নাগরপুর আসনের সংসদ সদস্য, নাগরপুর উপজেলার চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তার বাড়ির রাস্তা আমরা করে দেব ইনশাআল্লাহ'

হাফেজ তাকরিমের বাবা মাওলানা আব্দুর রহমান বলেন, 'তেরোবার যমুনা নদী ভাঙনের কবল থেকে সহায়সম্বলহীন অবস্থায় এ ভাদ্রা গ্রামে বসবাস করছি। এ বাড়িতে আসা-যাওয়ার কোনো রাস্তা নেই। অন্যের জমির ওপর দিয়ে যাতায়াত করতে হয়। এমন অবস্থায় মেধাবী তাকরিমকে নিয়ে স্বপ্ন দেখেছি। আজ আমাদের পরিবারের সবার মনের ইচ্ছা আল্লাহ পূরণ করেছেন।'

দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, তার (তাকরিম) এ অর্জনে শুধু আমাদের নয়, পুরো দেশবাসী গর্বিত।' তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভাদ্রা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আজম খান, মো. বেল্লাল সরদার, মজিবর রহমান, মো. আলম মিয়া, সমিজউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মো. শাহ আলম ও ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ