Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ফ্র্যাঞ্চাইজি হকি লিগের লোগো উন্মোচন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১০:০০ পিএম

জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে উন্মোচন হলো দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি হকি লিগ ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র লোগো। শুক্রবার বিকালে রাজধানী বসুন্ধরা কনভেনশন হলে এই লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকটি ক্রীড়া ডিসিপ্লিনের তারকারা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী উইংয়ের চেয়ারম্যান ও ফিফার কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ, জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, ব্যাডমিন্টন তারকা এলিনা সুলতানা, তারকা হকি খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি, জাতীয় টি- টোয়েন্টি ক্রিকেট দলের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান,তারকা আরচ্যার রোমান সানা ও চলচ্চিত্র অভিনেত্রী নাজিফা টুশি ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র লোগো উন্মোচন করেন। এই তারকা অতিথিদের ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা জানায় টুর্নামেন্টের ৬ ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিরা।
টুর্নামেন্টের ট্যাগলাইন ‘স্বপ্নযাত্রার এই তো শুরু’। চোখ জুড়ানো লেজার শো’র মাধ্যমে বাংলাদেশের গৌরবজ্জ্বল ইতিহাস ও দেশের হকির নানা দৃশ্য উপস্থাপন করা হয় এ অনুষ্ঠানে। পাশপাশি হকির দারুণ সম্ভাবনার কথাও তুলে ধরা হয়। অনুষ্ঠানের শুরুতে হকির ফ্রি-স্টাইল নিয়ে মনোমুগ্ধকর কোরিওগ্রাফি উপস্থাপন করেন বিকেএসপির হকি খেলোয়াড়রা। আগামী ২৮ অক্টোবর মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে পর্দা উঠছে প্রথমবারে মতো আয়োজিত ফ্র্যাঞ্চাইজি লিগ হকি চ্যাম্পিয়ন্স ট্রফির। ৬টি দল নিয়ে হবে এই লিগ। দলগুলো হচ্ছে- ওয়ালটন ঢাকা, একমি চট্টগ্রাম, সাইফ পাওয়ার লিমিটেড খুলনা, রূপায়ন গ্রুপ কুমিল্লা, মোনার্ক মার্ট পদ্মা এবং মেট্রো এক্সপ্রেস বরিশাল।
এই টুর্নামেন্ট পরিচালনা করতে পাঁচ বছরের জন্য বাংলাদেশ হকি ফেডারেশনের কাছ থেকে স্বত্ত্ব কিনে নিয়েছে স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি এইস।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন