Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সাংবাদিকরা হলেন জাতির বিবেক : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৯ পিএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পণ।

তিনি বলেন, ‘সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত চিত্র জাতির সামনে ফুটে উঠে। সুন্দর সমাজ গঠনসহ সকল ক্ষেত্রে তারা (সাংবাদিকরা) গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।’

আজ শুক্রবার সকালে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এর আগে তিনি বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২৬ লাখ টাকা ব্যয়ে প্রেসক্লাব ভবনের ৫ম তলার শুভ উদ্বোধন করেন।
এসময় মন্ত্রী জ্ঞান চর্চার বিষয়ে প্রেসক্লাবকে পাঠাগার ব্যবস্থা করার জন্য ৫ লাখ টাকা অনুদান প্রদান ও সাফজয়ী পাঁচ পাহাড়ি নারী ফুটবলারের জন্য বান্দরবানে সংবর্ধনা দেওয়ার আশ্বাস দেন।

বান্দরবান প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এ সভায় বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সিনিয়র সাংবাদিক বুদ্ধজ্যেতি চাকমা প্রমুখ বক্তৃতা করেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছিন বীন আরাফাত, বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আমির, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ