Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কলাপাড়ায় ফকিরের কাছে তদবীর নিতে এসে সংঘদ্ধ ধর্ষনের শিকার এক নারী, গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৪:৪৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় এক নারী(২২)কে সংঘবদ্ধ ধর্ষনের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোররাতে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো শহিদুল ইসলাম (৫৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হাওলাদার (৩৬)। এ ঘটনায় আজ দুপুরে ওই নারী বাদী হয়ে ৬ জনের নামে একটি গনধর্ষন মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ঢাকার নারায়নগঞ্জ এলাকার ওই নারীর বিয়ের পর দাম্পত্য জীবন নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ চলে আসছিলো। এর পর থেকেই সে তার বাবার বাড়িতে থাকতেন। পরে গত ২৩ অক্টোবর ওই নারী তার স্বামীকে কাছে পেতে নারায়নগঞ্জ থেকে মিঠাগঞ্জের গ্রাম্য ফকির (ওঝা) শহিদুলের কাছে তদবীর নিতে আসেন। ২৪ অক্টোবর সন্ধ্যায় শহিদুল ওই নারীকে কৌশলে প্রতিবেশি মালেকের খালি বাড়িতে নিয়ে যায় এবং গ্রেফতারকৃতরা তাকে পালাক্রমে ধর্ষন করে। এসময় তাদের সহায়তা করে আরও তিন ব্যক্তি। পরে ওই নারীকে মেরে ফেলার হুমকি দেয় তারা। ভয়ে ওই নারী কাউকে কিছু না বলে ঢাকা ফেরত গিয়ে পরিবারের অন্য সদস্যদের সম্মতিক্রমে থানায় মামলা দায়ের করেন।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ