Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত আইজিপির শ্রদ্ধা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৫:৪৪ পিএম

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ্ আল মামুন পুষ্প স্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

শনিবার দুপুরে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন তিনি।

পরে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আতিকুল ইসলাম, আখতারুজ্জামান, মোঃ মাজহারুল ইসলাম,হারুন অর রশিদ,মাহবুবুর রহমান, মোঃ রুহুল আমিন, হাসানুল হায়দার( এপিবিএন), মনজ কুমার মজুমদার(পিবিআই), মোঃ শফিকুল ইসলাম(নৌ- পুলিশ), ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক(ডিআইজি) হাবিবুর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা প্রশাসক এ. কে. এম. হেদায়েতুল ইসলাম, টুংগীপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপির শ্রদ্ধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ