Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৭:১৬ পিএম

পাবনার চাটমোহরে পৃথক ঘটনায় দুইটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। একজন স্ত্রীর সাথে অভিমান করে নিজ ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। অপর একজন গ্যাস ট্যাবলেট সেবন করেন আত্মহত্যা করেন।

উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল গ্রামের আঃ সালামের ছেলে মোঃ মানিক (২৭) স্ত্রীর সাথে অভিমান করে নিজ ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। জানা যায়,তার স্ত্রী বিদেশ যেতে চাইলে সে নিষেধ করেন। কিন্তু স্বামীর নিষেধ না মানায় মানিক অভিমানে আত্মহত্যার পথ বেছে নেন।
অপরদিকে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের হোগলবাড়িয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে জেসমিন খাতুন (২৭) পাবনা শহরের একটি ছাত্রী নিবাসে গ্যাস ট্যাবলেট সেবন করেন। তাকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ দুইটি আত্মহত্যার ব্যাপারে চাটমোহর থানায় পৃথক দুইটি ইউডি মামরা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ