Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

আওয়ামী লীগ ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৭:৩৯ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে। আমরা কোনো ব্যক্তির উন্নয়নের জন্য রাজনীতি করি না। আমরা দেশ এবং দেশের জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি।শনিবার (০১ অক্টোবর) দিনাজপুরের বোচাগঞ্জে উপজেলায় মেসার্স এম আই ফিলিং স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর দেশে রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় বিভেদ সৃষ্টি করে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে সম্প্রীতির ভঙ্গিতে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী দেশের জনগণের জন্য একটি কল্যাণকর রাষ্ট্র বানাতে চান। এজন্য দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে অধিক শক্তিশালী করতে হবে।

যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের এজিএম মো. জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বোচাগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, মেসার্স এম আই ফিলিং স্টেশনের মালিক মো. মাহাবুবুর রহমান খাঁন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ