Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলালিংক এবং সিম্ফনি নিয়ে এলো রোর ই৮০ স্মার্টফোন

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রাহকদের জন্য সাশ্রয়ী স্মার্টফোন ও আকর্ষণীয় ইন্টারনেট অফার নিয়ে আসার প্রতিশ্রæতিতে সিম্ফনি রোর ই৮০ নিয়ে এসেছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় রাজধানীর টাইগার্স ডেন-এ এই ফোনটি উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, এডিসন গ্রæপের সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক এবং এজিএম শিহাব উদ্দিন চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বলা হয়, সিম্ফনি সাধারণ মানুষের কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে জনসাধারণের জন্য হ্যান্ডসেট তৈরি করে। নতুন সিম্ফনি রোর ই৮০ স্মার্টফোনের দাম মাত্র ৩ হাজার ৯০ টাকা এবং সাথে রয়েছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট। ১৮ জিবি ফ্রি ইন্টারনেট (৬ জিবি করে ৩ মাস ব্যাপি) যার মেয়াদ ৩০ দিন। সারা দেশে সকল বাংলালিংক স্টোর, বাংলালিংক সেলস এন্ড কেয়ার সেন্টার এবং সিম্ফনি আউটলেটসমূহে এই হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। বাংলালিংকের নতুন, বর্তমান প্রিপেইড, কল ও কন্ট্রোল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। বোনাস অফার পেতে সাবস্ক্রাইবারদের “ৎড়ধৎ৮০” লিখে “৪৩২১” নম্বরে পাঠাতে হবে, অথবা *৫০০০*৫২১# লিখে ডায়াল করতে হবে। ডাটা বোনাস-এর ব্যালান্স দেখতে গ্রাহকদের *১২৪*৫# নম্বরে ডায়াল করতে হবে। এই বোনাস অফারের পাশাপাশি সাবস্ক্রাইবাররা “সু ইধহমষধষরহশ” অ্যাপ উপভোগ করতে পারবেন। এছাড়াও সাবস্ক্রাইবাররা যঃঃঢ়://স.নধহমষধষরহশ.পড়স.নফ/ভৎবব-ুড়হব/ এর মাধ্যমে “ভৎববুড়হব” থেকে বিনামূল্যে কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন।
এডিসন গ্রুপ (সিম্ফনি)-এর সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, “বরাবরের ন্যায় বাংলালিংকের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। গুত্বপূর্ণ ফিচার সম্পন্ন এই ফোন প্রতিদিনের ব্যবহারের জন্য বেশ উপযোগী এবং এর সাথে বাংলালিংকের সংযুক্ত ফ্রি ইন্টারনেট বান্ডেল এবং অ্যাপ্লিকেশন স্মার্টফোনটিকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ