Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সুন্দরগঞ্জে দহবন্দ ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ৫নং দহবন্দ ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা করেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুস সামাদ।
গতকাল বৃহস্পতিবার এ উপলক্ষে আব্দুল মান্নান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত রেজিয়া বেগম, উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত হাবিবুল আলম, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহম্মেদ ও স্থানীয় সুধীবৃন্দ। শেষে উপস্থিত জনসমাবেশে শপথ বাক্য পাঠ করান ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল।
উল্লেখ্য আগামী ১৬ ডিসেম্বর গাইবান্ধা জেলাকে বাল্য বিয়ে মুক্ত ঘোষণা করা হবে। এ লক্ষ্যে জনসচেতনতা ও বিভিন্ন সভা, সমাবেশ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ:

১১ আগস্ট, ২০২২
৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ