Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মাগুরা বিএনপির সভায় পুলিশি বাধা

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : পুলিশি বাাধার কারণে মাগুরা জেলা বিএনপির নবগঠিত আহŸায়ক কমিটির ১ম সভা নির্ধারিত স্থানে করতে পারেনি। পুলিশ সভাস্থল থেকে ১০টি চেয়ার আটক করেছে। তবে বিএনপি নেতারা অন্য স্থানে সভার কাজ সম্পন্ন করেছে।
মাগুরা জেলা বিএনপির আহবায়ক সৈয়দ আলী করিম জানান, গত বুধবার সকাল ১০টায় মাগুরা শহরের কেশবমোড়স্থ শ্রাবনী কমিউনিটি সেন্টারে পুলিশের অনুমতি সাপেক্ষে জেলা বিএনপির সাম্প্রতিক ঘোষিত আহবায়ক কমিটির ১৮ যুগ্ম আহবায়কদের সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশ হঠাৎ করে সকালে অনুমতি বাতিল করে সভাস্থল থেকে ১০টি প্লােিস্টর ভাড়া করা চেয়ার আটক করে থানায় জমা করে। ফলে সভাটি পÐু হয়ে য়ায়। পরে পার্শ্ববর্তী জেলাপাড়ায় এক নেতার অফিস চত্বরে তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় যুগ্ম আহবায়কদ্রে মধ্যে বিভিন্ন দায়িত্ব বণ্টন করা হয়। সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সৈয়দ মোকাদ্দেস আলী, মো: আকতার হোসেন, আহসান হাবিব কিশোর, এড: সাখাওয়াত হোসেন, অধ্যক্ষ মতিয়ার রহমান, উপাধ্যাক্ষ মোহাম্মদ আলী, আইয়ুব হোসেন প্রমুখ।
সদর পুলিশ ফাঁড়ির এসআই খন্দকার আব্দুল মবিন জানান, বিএনপির সভা করার অনুমতি না থাকায় চেয়ার আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ