Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস কারো ফোন তুলছেন না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১:৪০ পিএম

দেশের মানুষের কাছে এখন চিত্রনায়ক শাকিব খান ও বুবলীর বিয়ে, সন্তানের খবর ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। শোবিজ অঙ্গন থেকে শুরু করে চায়ের দোকান সবখানের এই তারকা জুটিকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর যেন বীরের মতোই সবার সামনে এসেছে। দেশের মানুষের কাছে তাকে পরিচয় করিয়ে দেন তার বাবা-মা দু’জনেই।

তবে এর মধ্যেই নেটিজেনরা কথা তুলেছে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসকে নিয়েও। তিনি কী জানতেন, নতুন শাকিব-বুবলীর বিয়ে আর সন্তানের খবরটি? শুধু তাই নয়, দেশের গণমাধ্যমকর্মীরা অনেকেই তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে শাকিব-বুবলীর ইস্যুতে।

তবে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অপু বিশ্বাস বর্তমানে অবস্থান করছেন কলকাতায়। দেশের সংবাদ মাধ্যমের পাশাপাশি শাকিব-বুবলীর ইস্যুতে ওপার বাংলার গণমাধ্যমকর্মীরাও তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে অপু জানান, অনেকেই তার সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করা চেষ্টা করেছেন। কিন্তু কারওই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথাই বলতে চান না।

এদিকে অনেক দিন আগেই এক সাক্ষাৎকারে অপু বলেন, ‘শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভালো হতো। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম, তা হলে ভালো হতো।’

অপু বিশ্বাস আপাতত তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন সিনেমা ‘লাল শাড়ি’র কাজ নিয়ে ব্যস্ত আছেন। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। এতে অপুর বিপরীতে দেখা যাবে সাইমন সাদিককে। সিনেমার গল্প হারানো ঐতিহ্য আর গ্রামীণ প্রেক্ষাপট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ