Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এসডি রুবেলের ‘বৃদ্ধাশ্রম’ আসছে নভেম্বরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৪:৪১ পিএম

বাংলা গানের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল। এবার চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। তার পরিচালনায় নির্মিত হয়েছে ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি সিনেমা। ‘বৃদ্ধাশ্রম’ সিনেমায় এসডি রুবেল নিজেই নায়ক চরিত্রে অভিনয় করেছেন। আর তার বিপরীতে আছেন চিত্রনায়িকা ফারহানা হক ববি। সিনেমাটি আগামী নভেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

এসডি রুবেল বলেন, ‘অনেক আগেই আমার পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি মাঝখানে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পারিনি। এবার ঠিক করেছি নভেম্বর মাসে সিনেমাটি মুক্তি দেবো। হল বুকিং শুরু হচ্ছে। আগামী দুই সপ্তাহে জানাতে পারবো কয়টি হলে ‘বৃদ্ধাশ্রম’ দেখা যাবে।’

‘বৃদ্ধাশ্রম’ প্রসঙ্গে এসডি রুবেল আরও বলেন, ‘এ সিনেমাটিতে আমি চেষ্টা করেছি সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে বিনোদনের মাধ্যমে সচেতনতামূলক ম্যাসেজ দিতে। আশা করছি, দর্শক আগ্রহ নিয়ে সিনেমাটি দেখবেন।’

‘বৃদ্ধাশ্রম’ সিনেমায় আরও অভিনয় করেছেন হাসান ইমাম, প্রবীর মিত্র, আফজাল শরীফ, শম্পা রেজা, মাহমুদুল ইসলাম মিঠু, জাহানারা আহমেদ, দীপক কর্মকার, হাফিজুর রহমান সুরুজসহ অনেকে। সিনেমাটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক হিসেবেও রয়েছেন এসডি রুবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ