Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কাকে দেখানোর জন্য ভিসার ছবি পোস্ট করলেন পূজা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৭:১১ পিএম

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। অবশেষে দেশটিতে যাওয়ার জন্য ভিসা হাতে পেয়েছেন তিনি। রোববার (২ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়েছেন পূজা চেরি। যুক্তরাষ্ট্রের ভিসার ছবি তুলে ফেসবুকে দিয়েছেন এই অভিনেত্রী।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রের ভিসার সঙ্গে পূজা চেরি যে ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, পূজা চেরি এবং তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট শেয়ার করেন। পোস্টে তিনি লেখেন, অবশেষে আমরা এটা পেয়েছি।

পূজা চেরি যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন এমন খবর আগেই শোনা গিয়েছিল। সেখানে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় সিনেমার শুটিং করতে যাচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রে অবস্থানরত চলচ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন বলে শোনা যায়। তবে সে যাত্রায় পূজা যুক্তরাষ্ট্রের ভিসা পাননি।

কিন্তু এখন প্রশ্ন উঠেছে, কাকে দেখানোর জন্য ভিসার ছবি পোস্ট করলেন পূজা? বিশেষ কাউকে উদ্দেশ করে কি তিনি ভিসা প্রাপ্তির ছবি পোস্ট করলেন ফেসবুকে? এই পোস্টে নিশ্চয়ই কোনো ইঙ্গিত রয়েছে। সেই ইঙ্গিতটা কী? শাকিব-বুবলী প্রসঙ্গ জড়িত কি না এমন প্রশ্নও তুলেজেন নেটিজেনরা। কেননা কদিন পরেই শাকিব যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন। এছাড়া পূজার ভিসা পাওয়া নিয়ে বেশ আগে থেকেই আলোচনা চলছিল।

এদিকে একাধিক সূত্রে জানা গেছে, পূজাকে এই ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করেছেন শাকিব খান। গুঞ্জন রয়েছে, বুবলীর সঙ্গে দূরত্ব বাড়ার পর শাকিব খানের সঙ্গে পূজা চেরির ঘনিষ্ঠতা বাড়ে। তাছাড়া শাকিবের পরবর্তী কয়েকটি ছবির নায়িকা হিসেবেও ভাবা হচ্ছে পূজাকে। এমন গুঞ্জন চাউর হলেও বিষয়টি নিয়ে আজ অব্দি কোনো মন্তব্য করেননি এ নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ