Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

করোনা থেকে যুবলীগ চেয়ারম্যানের মুক্তি কামনায় দোয়া মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৮:৪৪ পিএম

করোনায় আক্রান্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ-এর সুস্থতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অর্থ-বিষয়ক সম্পাদক ও কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বাদ আসর লক্ষীবাজারস্থ রোকনপুর জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে শেখ ফজলে শামস পরশের রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া চান ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ কাইয়ুম।

এ সময় উপস্থিত ছিলেন ৪২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজিম উদ্দিন, কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সূত্রাপুর থানা আওয়ামী লীগের নেতা কবির উদ্দিন আহমেদ, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মামুন, ৪২নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা বখতিয়ার আহমেদ রানা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ