Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় জোড়া সংবর্ধনায় সিক্ত মাসুরা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

নিজ জেলা সাতক্ষীরায় বিপুল সংবর্ধনায় সিক্ত হলেন সাফজয়ী নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীন। গতকাল সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। জেলা প্রশাসক হুমায়ুন কবিরের সভাপতিত্বে বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাসুরা পারভীনকে এক লাখ টাকা উপহার দেওয়া হয়। সংবর্ধনা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে মাসুরা পারভীন বলেন, ‘২০১৩-১৪ সালে সাতক্ষীরায় মেয়েদের ফুটবল খেলা সহজ ছিলো না। অনেক প্রতিকূলতা পার হয়ে আমরা বর্তমান অবস্থায় পৌঁছেছি। আমাদের এখানে মেয়েদের খেলার উপযোগী একটি মাঠ দরকার। যাতে মেয়েরা আরও বেশি ফুটবলের প্রতি আগ্রহী হয়ে ওঠে।’
এসময় স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া সংগঠক ও সাবেক ফিফা রেফরি তৈয়ব হাসান বাবু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. সজীব খান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আশরাফুজ্জামান আশু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, ফুটবলার মাসুরার বাবা রজব আলী প্রমুখ অংশ নেন।
পরে জেলা পুলিশের উদ্যোগে মাসুরাকে সংবর্ধনা দেওয়া হয়। এ উপলক্ষে সাতক্ষীরার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ