Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে পরিবহন শ্রমিকদের দু’গ্রুপে সংঘর্ষে আহত ১০

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

পঞ্চগড়ে পরিবহন শ্রমিকদের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল রোববার দুপুর থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত পঞ্চগড় শহরের ট্রাক টার্মিনাল এলাকায় এঘটনা ঘটে। এতে উভয় পক্ষের আহত হয় অন্তত ১০ জন। পুলিশ কাঁদানি গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও শ্রমিক সূত্রে জানা যায়, মোটর পরিবহন শ্রমিক সংগঠন রেজি:নং ২৬৪-এর সাইনবোর্ড নামিয়ে দিয়ে ট্রাক ট্যাঙ্ক লরি সংগঠন ২০০০ -এর সাইনবোর্ড উঠানো নিয়ে দ্বন্দ্ব হলে দফায় দফায় সংঘর্ষ হয়।পুলিশ উপায় না পেয়ে কাঁদুনি গ্যাস ছুঁড়ে পরিস্থিতি স্বাভাবিক করে। আহতদের কেউ পঞ্চগড় সদর হাসপাতালে চিকিৎসাধীন, কেউ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছেন।
মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (২৬৪) সাধারণ সম্পাদক মো.আকবর আলী বলেন, দেবীগঞ্জ উপজেলায় আমাদের বহু পুরাতন একটি শাখা আছে সেখানে ২০০০ শ্রমিক সংগঠনের নেতারা গিয়ে তাদেরকে ভুল ও মিথ্যা প্রলোভন দিয়ে আগের সাইনবোর্ডটি নামিয়ে তাদের সাইনবোর্ড উঠানো হয়। তবে এটা নিয়ে আমাদের কোন সমস্যা না। তাদের কাজ তারা করবে আমাদের কাজ আমরা। তবে এখানে আমাদের উপর কেন অর্তকিত ট্রাক ট্যাঙ্ক লরি শ্রমিক (২০০০)ইউনিয়নের আমাদের কার্যালয়ে তারা অর্তকিত হামলা করেছে।এতে ৬-৭ জন আহত হয়েছেন। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, দেবীগঞ্জে শ্রমিক সংগঠন দুগ্রুপের মধ্যে সাইনবোর্ড উঠানো নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়ে টার্মিনাল এলাকায় সংঘর্ষ হয়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ থামিয়েছে।এখন কোন সমস্যা নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ