Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার লস্করপুর নতুনরাস্তা বাস স্ট্যান্ডে মো. জান্নাত একই এলাকার শরিফ ঢালীকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা আহত শরিফকে উদ্ধার করে আলমপুর হেনা আহমেদ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ঘাতক জান্নাত পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাসাড়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য হারুন অর রশিদের চাতালের মজুর শরিফ শেখ কাজের ফাঁকে ঢালীবাড়ি এলাকায় ঝালমুড়ি বিক্রি করেন। ওই এলাকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. মহিউদ্দিনের ছেলে জান্নাত প্রায়ই তার কাছ থেকে ঝালমুড়ি খেয়ে টাকা না দিয়ে চলে যেত। গত শনিবার বিকালে ঝালমুড়ি খেয়ে চলে যাওয়ার সময় জান্নাতের কাছে টাকা চাইলে সে বিক্রেতাকে মারধর করে।
একইদিন রাতে ইউপি সদস্য হারুন অর রশিদ জান্নাতের কাছে বিষয়টি জানতে আসলে ক্ষিপ্ত হয়ে তার উপর ছুড়িসহ আক্রমণ করতে আসে। এসময় হারুন অর রশিদ সরে গেলে পাশে দাঁড়িয়ে থাকা দিনমজুর শরিফ ঢালীর বুকে ছুরিটি বিদ্ধ হয়। স্থানীয়রা শরিফ ঢালীকে রক্তাক্ত অবস্থায় দ্রুত স্থানীয় হেনা আহমেদ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শরিফ ঢালী ওই এলাকার তৈয়ব ঢালীর পুত্র।
ইউপি সদস্য হারুনুর অর রশিদ জানান, ঘটনাটি জানতে জিজ্ঞেস করা হলে জান্নাত একটি ধারালো চাকু নিয়ে মারতে আসে। এক পর্যায়ে শরিফ ঢালীর বুকে ছুরি বিদ্ধ করে সে পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে একটি হাসপাতালে নিলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এখন পুলিশ নিয়ে জান্নাতের বাড়িতে অবস্থান করছি। তার বাড়িতে বাবা-মাসহ পরিবারের সকল সদস্য তালা লাগিয়ে পালিয়ে গেছে। তার বাবা পাকিস্তান আমলে সেনা সদস্য ছিল।
শ্রীনগর থানার ওসি(তদন্ত) কামরুজ্জামান বলেন, হেনা আহমেদ হসপিটাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করছে। ঘাতক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ