Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আগুনে ঘি ঢাললেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৯:৪৯ এএম

শোবিজ অঙ্গনে চিত্রনায়ক শাকিব খান, বুবলী আর পূজা চেরিকে নিয়ে নানা গুঞ্জন চলছে। কথা রটেছে, শাকিব নতুন সম্পর্কে মেতেছেন। আর যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি আর কেউ নন ‘গলুই’ সিনেমার নায়িকা পূজা। আর পূজা নিয়ে দ্বন্দ্ব হওয়ার কারণেই শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসে।

খোঁজ নিয়ে জানা যায়, গেল বুধবার যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। তবে বিষয়টি নিয়ে এতোদিন চুপ ছিলেন তিনি। শাকিব-বুবলীর ঘটনা যখন আলোচনার তুঙ্গে তখন গতকাল রোববার ভিসা পাওয়ার খবরটি সামনে আনেন পূজা। চলচ্চিত্রের অনেকেই বলছে, আগুনে ঘি ঢেলেছেন পূজা। আর এটি তিনি বুবলীকে উদ্দেশ্য করেই ফেসবুকে প্রকাশ করেছেন।

পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ভিসা পাওয়ার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, পূজা ও তার মা ঝর্ণা রায়ের যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট। এই পোস্টে পূজা লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’ এর কিছুক্ষণ পরই পোস্টটি পূজা তার ফেসবুক থেকে সরিয়ে ফেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব খান


আরও
আরও পড়ুন