Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপসা নদীতে ট্রলারডুবি, এক যাত্রী নিখোঁজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৯:৫৩ এএম

খুলনার রূপসা নদীতে বালুবোঝাই বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। রোববার রাত সাড়ে ১০ টার দিকে রূপসা রেলব্রীজের ৭১ ও ৭২ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রলারে থাকা চালকসহ ৭ জনের মধ্যে ৬ জন সাতরিয়ে ঘাটে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন। তার নাম মাহাতাব উদ্দিন। তিনি খালিশপুর থানা এলাকার শাকিলের ছেলে।

রূপসা নৌ ফাঁড়ির এস আই মুনসুর বলেন, রাত সাড়ে ১০ টার দিকে একটি ট্রলারে ৬ জন যাত্রী নিয়ে মাঝি হিরণ পয়েন্টের উদ্দেশ্যে রওনা হয়। ইঞ্জিন চালিত ট্রলারের ওই ৬ জন যাত্রী শ্রমিক ছিলেন। তারা সেখানে জানালার গ্রীলের কাজের জন্য যাচ্ছিলেন। যাত্রা শুরু করার কিছুক্ষণ পর রূপসা রেলব্রীজের ৭১ ও ৭২ নম্বর পিলারের কাছে পৌছালে বিপরীত দিক থেকে একটি বাল্কহেড ট্রলারের সামনে ধাক্কা দেয়। ট্রলারটি ভেঙ্গে নদীতে ডুবে যায়। এ সময়ে ৬ জন সাতার কেটে তীরে উঠতে পারলে যাত্রী মাহাতাব উঠতে পারেনি। খবর পেয়ে নৌ পুলিশ ঘটনাস্থলে আসে। নিখোঁজ ব্যক্তির সন্ধানে নদীতে তল্লাশী চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ