Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, আটক ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১১:৪৬ এএম

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (৩ অক্টোবর) ভোরে পাবনার দুককুলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককরা হলেন- পাবনা সদর উপজেলার পীরপুর গ্রামের শুকুরের ছেলে রাকিব (১৯) ও আতাইকুলা থানার গয়েশপুর গ্রামের ফরজ আলীর ছেলে তারেক (২০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে রাকিব ও তারেককে আটক করা হয়।

মামলার বরাত দিয়ে তিনি জানান, গৃহবধূর স্বামী এক-দেড় মাস বাড়িতে ছিলেন না। স্বামীর খোঁজ নিতে তার বন্ধু রাকিবের সঙ্গে যোগাযোগ করেন ওই গৃহবধূ। তার স্বামীর খবর রাকিবের কাছে আছে বলে ওই গৃহবধূকে জানান। ১৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় আলতাবের বাড়িতে গৃহবধূকে আসতে বলেন রাকিব। গৃহবধূ ওই বাসায় আসলে রাকিব ও তারেক কৌশলে কোমলপানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। তাকে শয়নকক্ষে নিয়ে ধর্ষণ করেন রাকিব।

পরে স্থানীয়রা উপস্থিত হলে কৌশলে পালিয়ে যান তারা। তাকে চিকিৎসার জন্য নওগাঁর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে ফিরে নওগাঁ সদর থানায় মামলা করেন ওই গৃহবধূ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ