Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সবাই জানে, সংখ্যালঘুদের ওপর কারা নির্যাতন করে : জি এম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১১:৫৮ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপ-নেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে পূজার নিরাপত্তা রক্ষা করা জাতির জন্য লজ্জার। রবিবার (২ অক্টোবর) রাতে ঢাকেশ্বরী মন্দিরে দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির হাজার বছরের ঐতিহ্য আছে আমাদের। একই মাঠে মসজিদ ও মন্দির আছে। কেউ কাউকে বিরক্ত করবে না। এটিই আমাদের ঐতিহ্য। যেকোনো মূল্যে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখব।তিনি বলেন, গ্রামাঞ্চলের নিরীহ সংখ্যালঘু সম্প্রদায় এখনো হয়রানির শিকার হচ্ছে। অনেকেই বড় বড় কথা বলে। কিন্তু সংখ্যালঘুদের ওপর কারা নির্যাতন করে, তা সবাই জানে। আমরা জাতীয় পার্টির নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছি। তারা সব সময়ই সংখ্যালঘুদের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন ডালু, সাংগঠনিক সম্পাদক নির্মল দাস, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহারুল ইসলাম সরকার প্রমুখ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি এম কাদের

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন