Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

তারাকান্দায় ধর্ষণ চেষ্ঠার অভিযোগে যুবক গ্রেফতার

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ২:৩৫ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ১৫ বছরের প্রতিবেশী এক কিশোরীকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে ২৫ বছরের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক রামপুর ইউনিয়নের সিংহেরকান্দা গ্রামের আক্কাছ আলীর পুত্র শিপন মিয়া(২৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের এসআই রায়হানুর রহমান ও এজাহার সূত্রে জানা গেছে,২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৮ টায় প্রতিবেশী কিশোরী(১৫)কে তার চাচার বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে জনৈক আলাল উদ্দিন ও আজিজুল ইসলামের পতিত ভিটায় একা পেয়ে পিছন দিক থেকে নাক, মুখ চেপে ধরে গ্রেফতারকৃত শিপন মিয়া।এ সময় সে কিশোরীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে বিকৃত যৌনাচারের চেষ্ঠা চালায় এবং জোরামূলে মাটিতে শুইয়ে ধর্ষণের চেষ্ঠা করে।কিশোরীর আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে কিশোরীকে উদ্ধার করেন।এ সময় অভিযুক্ত শিপন মিয়া পালিয়ে যায়।

এই ঘটনায় ভিকটিমের বড়ভাই মোঃ রাশিদুল করিম বাদী হয়ে ৩ অক্টোবর (সোমবার) তারাকান্দা থানায় শিপন মিয়াকে অভিযুক্ত করে মামলা দায়ের করলে অভিযুক্ত শিপন মিয়াকে গ্রেফতার থানা পুলিশ।

এ বিষয়ের সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন,সোমবার মামলা দায়েরের ২ ঘন্টার মধ্যেই অভিযুক্ত শিপন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা।আসামী শিপন মিয়াকে যথারীতি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ