Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কোম্পানীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে নিজাম উদ্দিন খুন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৩:১১ পিএম

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের রাজাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে খুন হয়েছেন নিজাম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি। রবিবার দিবাগত রাত ১১টায় এ ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনায় পুলিশ ঐ গ্রামের মোহাম্মদ আলী নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে রেখেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নিজাম উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিল রাজাপুর গ্রামের জিয়াউর রহমান ও জাহিদুর রহমানের। গ্রাম্য শালিসে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। রবিবার স্থানীয় বাজার থেকে রাতে বাড়ি ফিরছিলেন নিজাম উদ্দিন। বাড়ির সামনে আসতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা ৩/৪ জন দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এতে নিজাম উদ্দিন মাতায় আঘাত প্রাপ্ত হোন। স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিজাম উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি উপজেলা মার্কাজ মসজিদে মুয়াজ্জিন ও নোয়াকোট মাদ্রাসায় শিক্ষকতা করেছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে পুলিশের হেফাজতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিজাম উদ্দিন খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ