Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দূরত্ব বজায় রেখে রোমান্টিক গানের শুটিংয়ে শাকিব-বুবলী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৪:৪০ পিএম

নানা জল্পনার অবসান ঘটিয়ে গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে হুবহু একই পোস্ট দিয়ে তাদের সন্তানের কথা জানান শাকিবও। এসবের মধ্যেই রাজধানীর সোনারগাঁ হোটেলে গত শনিবার (১ অক্টোবর) ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং করেছেন শাকিব-বুবলী।

জানা গেছে, শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০টা থেকে ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন তারা। সারা দিন রোমান্টিক গানের শুটিং করলেও রোমান্সের মুডে ছিলেন না শাকিব-বুবলী। দু’জনে হাত ধরাধরি করতেও রাজি হননি। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কাজ শেষ করেছেন। দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তারা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। এ দূরত্ব শাকিব-বুবলীর মধ্যকার সম্পর্কের শীতলতাকেই স্পষ্ট করে তুলছে।

তাই ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক-নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে বলে জানান শুটিং-সংশ্লিষ্ট ব্যক্তিরা। তবে এতে করেও শুটিংয়ে কোনো প্রকার অসুবিধা হয়নি বলেই জানালেন সিনেমাটির পরিচালক তপু খান।

তপু খান বলেন, ‘শুটিংয়ে দুজন ভীষণ আন্তরিক ছিলেন। সময়ের আগে তারা শুটিং সেটে এসে পৌঁছান। আমরাও সুন্দরভাবে শুটিং করেছি। রাত সাড়ে নয়টার দিকে শাকিব ভাই তার অংশের শুটিং শেষ করেছেন। আর রাত ১১টায় শেষ হয় বুবলীর শুটিং।’

উল্লেখ্য, গানের শুটিংয়ের জন্য প্রায় ৯ মাস ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ আটকে ছিল। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে শনিবার (১ অক্টোবর) শাকিব খান ও শবনম বুবলীর শিডিউল পেয়েছিলেন পরিচালক তপু খান। এদিকে সম্প্রতি সন্তানের পরিচয় প্রকাশ্যে এনে তুমুল আলোচনা সৃষ্টি করেছেন চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা বুবলী। অনেক বিতর্কও চলছে ছেলেকে গোপন রাখা নিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন