Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শেখ পরশের করোনা মুক্তি: মাদরাসায় উন্নত খাবারের ব্যবস্থা দক্ষিণ যুবলীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৪:৫৩ পিএম

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের করোনামুক্তির জন্য কোরআন খতম, বিশেষ দোয়া ও মাদরাসার শিশু শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার ব্যবস্থা করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

সোমবার (৩ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে পূর্ব গোড়ান দারুল উলুম মাদরাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আখতার হোসাইন। দোয়ার পূর্বে ৩০ জন কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদরাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ২০০ জন শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া-মুনাজাতে রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স-পরিবারসহ ১৫ আগস্ট ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়।

দোয়া ও মিলাদের পূর্বে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, কোরআনের হাফেজ ও এতিম শিশুদের নিয়ে মহান আল্লাহর দরবারে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের করোনা মুক্তির জন্য দোয়া চাই। আল্লাহ যাতে তাকে দ্রুত সুস্থতা দান করুন।

এ-সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, উপ-মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ উদ্দিন ফালান, সহসম্পাদক জাহাঙ্গীর মোল্লার, দারুল উলুম মাদ্রাসা সভাপতি মহিবুল ইসলাম পিয়াল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ