Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় চার মৎস্য ব্যবসায়ীকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৪:৫৪ পিএম

খুলনার কয়রা উপজেলায় লাইসেন্স বিহীন ও অস্বাস্থকর পরিবেশে বাগদা চিংড়ি ক্রয়-বিক্রয়ের জন্য তিন ডিপো মালিক ও একজন খুচরা ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে উপজেলার মহারাজপুরের মঠবাড়ি গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: আমিনুল হক। অভিযানে গাইন ফিসের মালিক সঞ্জয় গাইনকে ৭ হাজার টাকা, একই গ্রামের সুবলের মোড়ের মেসার্স আল্লাহর দান ফিসের মালিক আসাদুজ্জামান সরদারকে ৭ হাজার টাকা, কালিবাড়ি মেসার্স ভাই ভাই ফিসের মালিক দিলীপ চন্দ্র ঢালীকে ১০ হাজার টাকা এবং খুচরা মৎস্য ব্যবসায়ী কার্তিক চন্দ্র বাছাড়কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
কয়রা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আমিনুল হক বলেন, লাইসেন্স তৈরি করা ও স্বাস্থ্যকর পরিবেশে বাগদা চিংড়ি ক্রয় বিক্রিয়ের জন্য মৎস্য ব্যবসীদের চিঠি দেওয়া হয়েছে। মৎস্য ব্যবসায়ীরা স্বাস্থ্যকর পরিবেশে ব্যবসা না করায় ৪ জনের নিকট হতে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মৎস্য সম্পদ রক্ষায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ