Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আসিফের ছেলের বিয়ে আজ, দোয়া চাইলেন গায়ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৫:০২ পিএম

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। প্রায় পাঁচ মাস আগে মেয়ের বাবা হয়েছেন তিনি। এবার তার ঘরে আসছে আরও এক নতুন কন্যা। প্রথমবারের মতো শ্বশুর হচ্ছেন আসিফ আকবর। বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তার বড় ছেলে শাফকাত আসিফ রণ। আজ সোমবার (৩ অক্টোবর) রাজধানীর অফিসার্স ক্লাবে আকদ ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এই বিয়েতে কাছের দূরের, অনেকেই আমন্ত্রিত রয়েছেন। রয়েছেন মিডিয়াপাড়ার লোকজন ও গণমাধ্যমকর্মীরাও।

জানা গেছে, রোববার (২ অক্টোবর) রাতে রাজধানীর মগবাজারে ঘরোয়াভাবে শাফকাত আসিফ রণ ও পাত্রী ইসমত শেহরীন ঈশিতার মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে আসিফ নিজেই জানিয়েছেন। মধ্যরাতে মেহেদি অনুষ্ঠানের ৪টি ছবি প্রকাশ করে আসিফ লেখেন, সুন্দরভাবেই শেষ হলো রণ-ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালবাসা অবিরাম…

এর আগে গত ২৬ সেপ্টেম্বর ফেসবুকে আসিফ জানান, চলতি ২০২২ সাল আমার জীবনে আবারও ফিরিয়ে এনেছে সফলতার ২০০১ সাল। অনেক দিন পর ফিরে পেয়েছি প্রায় ফ্যাকাশে হয়ে যাওয়া আনন্দগুলো। শরতের ঝকঝকে-তকতকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। আমার পাঁচ মাস বয়সী মেয়ে আইদাহ আসিফ রঙ্গনের বাবা হওয়ার পরপরই বাসায় বেজে উঠল বিয়ের সানাই। আমাদের বড় সন্তান শাফকাত আসিফ রণ’র অ্যানগেজমেন্ট (বাগদান) হয়ে গেল ২৪ সেপ্টেম্বর, আলহামদুলিল্লাহ্।

তিনি আরও লেখেন, মাস ছয়েক আগে আমার ফুফাতো ভাইয়ের ছেলের বিয়ে দিলাম কিশোরগঞ্জের কটিয়াদীতে। এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে গোপলগঞ্জের কাশিয়ানীতে। দুটো জেলার সঙ্গে একেবারে ব্র্যান্ডনিউ সম্বন্ধ। আমার বেয়াই ইমতিয়াজ হোসেন সাহেবের কনিষ্ঠা কন্যা ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে। একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশির খবর আর হতেই পারে না। চমৎকার হাসিখুশি একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন