Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুমিল্লার মুরাদগরে শিশুছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৫:০৩ পিএম | আপডেট : ৫:২৪ পিএম, ৩ অক্টোবর, ২০২২

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ এলাকার দারুল কোরআন হিফজ মাদরাসায় আরবি বিভাগের নাজেরা শ্রেণীতে অধ্যয়নরত এক শিশু ছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে ওই মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। ওই শিশু শিক্ষার্থী মাদরাসায় আবাসিক ব্যবস্থাপনায় থেকে লেখাপড়া করতো।

সোমবার (৩ অক্টোবর) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা মুরাদনগর থানায় মামলা দায়েরের পর পুলিশ হাফেজ মনিরুল ইসলাম নামের ওই শিক্ষককে গ্রেফতার করে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার গান্দ্রা সরকার বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে। হাফেজ মনিরুল ওই মাদরাসায় শিক্ষকতার পাশপাশি আবাসিকের শিক্ষার্থীদের দেখাশোনার দায়িত্বে ছিলেন।

অভিযোগের বিষয়ে ভুক্তভোগী শিশু ছাত্রের পিতা জানান, গত রবিবার (২ অক্টোবর) আরবি বিভাগের নাজেরা শ্রেণির শিক্ষার্থীরা ফজরের পর থেকে পড়া লেখা ও সকালের নাস্তা সেরে ঘুমিয়ে পড়ে। এদিন সকাল সাড়ে দশটার দিকে সকল শিক্ষার্থীরা যখন ঘুমিয়ে ছিল তখন হাফেজ মনিরুল ওই ছাত্রকে ঘম থেকে ডেকে তুলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এসময় ওই ছাত্রের কান্নাকাটি ও চিৎকারে মনিরুল তার কক্ষ থেকে চলে যায়।
ওইদিন দুপুরে শিশুটির সঙ্গে তার পরিবারের লোকজন দেখা করতে এলে সে কান্নাকাটি করে ঘটনা খুলে বলে। বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে অবহিত করে পরদিন সোমবার (৩ অক্টোবর) শিশুটির পিতা মুরাদনগর থানায় মামলা করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এঘটনায় ভুকএভাগী শিশুটির পিতা মামলা করার পর ওই শিক্ষককে গ্রেফতার করে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ