Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে বাঁশ পড়ে যুবকের মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৫:৪৫ পিএম

সুন্দরগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে বাঁশ পড়ে শেখ মুরাদ (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সকাল ৭ টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুরাদ উপজেলার শ্রীপুর ইউনিয়নের মাঠেরহাট গ্রামের শেখ আব্দুর রশিদের ছেলে।
স্থানীয়রা জানায়, গত রোববার বিকেলে মুরাদ স্থানীয় ধর্মপুর মাঠেরহাট আলহেরা দাখিল মাদরাসার নির্মাণাধীন চতুর্থ তলা ভবনের পাশে দাড়িয়ে মাদরাসা মাঠে অনুষ্ঠিত শিশুদের ক্রিকেট খেলা উপভোগ করছিল। এসময় চতুর্থ তলার ছাদ থেকে একটি বাঁশ মুরাদের মাথার উপরে পড়ে যায়। এতে মুরাদ গুরুতর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শেখ মুরাদের পারিবারিক সূত্র জানায় ঘটনার সময় কয়েকজন মিস্ত্রি নির্মাণাধীন ভবনের চতুর্থ তলায় কাজ করছিল। মুরাদের লাশের পোষ্টমর্টেম শেষে সোমবার বিকেলে বাড়িতে নেওয়া হয়েছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ