Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

যশোরে গলাকাটা মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:০৭ পিএম

যশোরে রনি হোসেন (২৫) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শহরতলীর চাচঁড়া ব্রাহ্মণপাড়া শ্মশানের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রনি চাচঁড়া হঠাৎপাড়া প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বাবু রহমানের ছেলে। পুলিশ ধারণা করছে, স্থানীয় চাঁচড়ার মৎস্য ব্যবসায়ী ইমরোজ হত্যার চাজশিট ভুক্ত আসামি ছিলেন রনি। সেই হত্যার প্রতিশোধ নিতে প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে।

নিহতের পরিবার এবং স্থানীয়রা অভিযোগ করে জানান, শনিবার সন্ধায় আতিয়ার তার বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপরে তাকে আর খুজে পাওয়া যায়নি। অপর একটি সুত্র বলছে স্থানীয় নুরু মিয়া ওরফে মহুরী নুরুর নেতৃত্ব লিটন, কাজল, ইমরুল ও আতিয়ারের নেতৃত্ব কয়েকজন রনিকে গলা কেটে মরদেহ শ্মশানের পাশে ফেলে রেখে যায়।
যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ইমরুজ হত্যাকান্ডের প্রতিশোধ নিতে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে। এই ঘটনায় কোন মামলা বা কেউ আটক হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ